বাংলাদেশ পর্যটন করপোরেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ ডিসেম্বর ২০১৬

‘বাংলাদেশ পর্যটন করপোরেশন’ ও ‘কার্নিভাল’ নামক প্রাইভেট ইভেন্ট ম্যনেজমেন্ট প্রতিষ্ঠান এর মধ্যে ‘কক্সবাজার বীচ কার্নিভাল’ আয়োজনের লক্ষ্যে সমঝোতা স্মারক চুক্তি (MOU) স্বাক্ষর


প্রকাশন তারিখ : 2016-12-22

গতকাল ২২ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার বিকাল ৩-০০ টায় বাংলাদেশ পর্যটন করপোরেশন (বাপক) ও ‘কার্ণিভাল’ নামক একটি প্রাইভেট ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের মধ্যে আগামী ৩১ ডিসেম্বর ২০১৬ থেকে ০২ জানুয়ারি ২০১৭ পর্যন্ত ০৩ (তিন) দিনব্যাপী কক্সবাজারে বীচ কার্ণিভাল আয়োজনের জন্য সমঝোতা স্বারক চুক্তি (MOU) স্বাক্ষরিত হয়েছে। উক্ত চুক্তিটি মহাখালীস্থ বাংলাদেশ পর্যটন করপোরেশন এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সমঝোতা স্মারক চুক্তিতে বাংলাদেশ পর্যটন করপোরেশন এর পক্ষে স্বাক্ষর করেন জনাব মোঃ মিজানুর রহমান (যুগ্মসচিব), পরিচালক (বাণিজ্যিক) এবং ‘কার্নিভাল’ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন জনাব মোঃ ওয়াহিদ হোসেন, সি.ই.ও। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব, জনাব অপরূপ চৌধুরী, পিএইচ,ডি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাপক এর মহা-ব্যবস্থাপক (বিপণন) জনাব মোঃ মাহাবুবর রহমান, ব্যবস্থাপক (জনসংযোগ) জনাব মোঃ জিয়াউল হক হাওলাদার। এছাড়া, সংস্থার উর্ধ্বতন কর্মকর্তগণসহ কার্নিভাল প্রতিষ্ঠান এর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারক চুক্তি অনুযায়ী উভয় প্রতিষ্ঠান বর্ণিত বীচ কার্নিভাল আয়োজনের জন্য পরস্পর সহযোগিতা প্রদান করবে। বাংলাদেশ পর্যটন করপোরেশন এই আয়োজনে প্রশাসনিক সহায়তা প্রদান করবে। অন্যদিকে কার্নিভাল এ আয়োজনের সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদন করবে।


Share with :
Facebook Facebook